প্রতিষ্ঠাতা

প্রতিষ্ঠাতা

সুব্রত সরকার বাপ্পা

সহকারী ব্যবস্থাপক (প্রকল্প বিতরণ), গিগাটেক লিমিটেড (বেক্সিমকো গ্রুপের একটি প্রযুক্তি কোম্পানি)

সহযোগী প্রতিষ্ঠাতা

মুকুল কান্তি বিশ্বাস

সহযোগী প্রতিষ্ঠাতা

বিপ্লব সেন

অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) , সরকারী শহীদ মসিউর রহমান ডিগ্রী কলেজে ।

বিপ্লব সেন ১৯৯১ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে স্নাতকোত্তর পাশ করেন। এর পর তিনি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার সরকারী শহীদ মসিউর রহমান ডিগ্রী কলেজে দর্শন শাস্ত্রের প্রভাষক হিসেবে কর্ম জীবন শুরু করে এখনো পর্যন্ত একই কলেজে শিক্ষকতা করে যাচ্ছেন। তিনি এখন ঐ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি পণ্ডিত রাশমোহন মিশ্র স্মৃতি সংসদের বর্তমান সভাপতি।

বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে তিনি সেখানকার বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীর সাথে প্রত্যক্ষ ভাবে সংযুক্ত ছিলেন। তিনি দীর্ঘদিন দর্শন বিভাগের তৎকালীন ছাত্র সংগঠনের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি একাধারে একজন তুখোড় অভিনেতা, নাট্যকার ও উপস্থাপক একই সাথে তিনি একজন ভাল ফুটবল খেলোয়াড়ও ছিলেন।

তার দূরদর্শী পরামর্শ ও আর্থিক সহযোগিতায় এই ওয়েবসাইটের কার্যক্রম শুরু হয়।

সহযোগী প্রতিষ্ঠাতা

সঞ্জীব কুমার পাঠক

সঞ্জীব পাঠক রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৪ সালে ইতিহাসে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। এর পর তিনি ব্রাক, জাগরণীচক্র ফাউন্ডেশন , এস.ডি ,এস বরিশাল , নবলোক ইত্যাদিতে কর্মজীবন অতিবাহিত করেন। বর্তমানেও তিনি জাগরণীচক্র ফাউন্ডেশনে কর্মরত আছেন। গান ও জাদুতে তার রয়েছে সব নিপুণ দক্ষতা । তার সব গুনের মধ্যে একটি বিশেষ গুণ হল তিনি রন্ধন শিল্পে বেশ সিদ্ধহস্ত । এগারখান ডট কম টীমের সকল জমায়েতে তিনি নিপুণ হাতে রান্না ও পরিবেশন করে থাকেন।

তার প্রিয় শখ ভ্রমন করা। তিনি অদূর ভবিষ্যৎ এ এগারখানে একটি আধুনিক ডেইরি ফার্ম করতে চান।
ওয়েবসাইট প্রতিষ্ঠালগ্নে তিনি তার গঠনমূলক চিন্তা, এগারখান বিষয়ক অসংখ্য তথ্য ও আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেন।